Home » জাবির হোটেল ইন্টারন্যাশনাল, যশোরের পাঁচ তারকা

জাবির হোটেল ইন্টারন্যাশনাল, যশোরের পাঁচ তারকা


সীমান্ত সংলগ্ন শহর যশোরে পাঁচ তারকা হোটেল, নিঃসন্দেহে একটি অর্থপূর্ণ এবং স্বার্থক একটি পদক্ষেপ । দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং তাৎপর্যময় স্থল বন্দর বেনাপোল এর পাশে যশোর শহর। গেল বছর উদ্ভোধনের পর থেকে জাবির হোটেল ইন্টারন্যাশনাল যশোর এরিয়ার কর্পোরেট, সামাজিক পর্যায়ের প্রধান আকর্ষণবিন্দুতে পরিণত হয়েছে। সবদিক বিবেচনায় যশোরের শ্রেষ্ঠতম হোটেল যা যশোরের সর্বপ্রথম বিলাসবহুল হোটেলও বটে বলতে গেলে যেটি কিনা যশোরের উঠতি ব্যবসায়িক অবস্থানগুলোর কেন্দ্রবিন্দুতে প্রতিষ্ঠিত হয়েছে। আরামদায়ক সময় কাটাবার জন্য বা যেকোন গুরুত্তপুরন ব্যবসায়িক কর্ম সম্পাদনের জন্য হোটেলটির প্রতিটি কামরাই অত্যন্ত সুচারুরূপে সুসজ্জিত করা হয়েছে। অতিথিরা এখানে তাঁদের মনমতো বিশ্রাম নিতে পারে এবং পুরো যশোর শহরের সবচেয়ে জাঁকালো সুযোগসুবিধা উপভোগ করতে পারেন। চমৎকার ও দৃষ্টিনন্দন এই হোটেলটিতে যেতে যশোর এয়ারপোর্ট থেকে মাত্র ১০ মিনিট সময় লাগে।

থাকার ব্যবস্থা  

জাবির হোটেল ইন্টারন্যাশনাল যশোর আধুনিক সুযোগসুবিধাসম্পন্ন সমসাময়িক একটি হোটেল যা কিনা সময়ের স্রোতে সরবোচ্চ মাত্রার সুবিধা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অতিথিদের আতিথ্যপরায়নতা এখানে সবসময়ই অগ্রগণ্য। তাঁদের বিবেচনাতেই এখানে সবসময় চেষ্টা করা হয় আরও ভাল মানের সার্ভিস দিতে। এই বিজনেস হোটেলটিতে আপনি পাবেন ৪৮টি ডিলাক্স রুম, ১৬টি প্রিমিয়াম রুম এবং আরও ১৬টি স্যুইট। আধুনিক সব শৈলী আর প্রযুক্তির সংমিশ্রণে প্রতিটি রুম করা হয়েছে সুসজ্জিত। আধুনিকতাকে প্রাধান্য দিয়ে জাবির হোটেলের প্রতিটি রুমকেই করা হয়েছে অতিথিদের মনের মতন ও আরামদায়ক। হোটেলটির রুম স্যুইটগুলিতে একজন অতিথি যা যা পেতে পারেন সেগুলো হচ্ছে – হাইস্পিড ব্রডব্যান্ড ইন্টারনেট, দিনরাত ২৪ ঘণ্টা রুম সার্ভিস, মিনিবার, এলসিডি টিভি, ইলেক্ট্রনিক পদ্ধতির তালা ইত্যাদি সব ব্যবস্থা।সব মিলিয়ে ৮০টি আবাসন কক্ষের বাহিরেও আরও আছে ২৪ঘণ্টা ক্যাফে ব্যবস্থা, ব্যায়ামাগার, স্পা, বার, গেইম জোন, সেলুন, সুইমিং পুল, মিলনায়তন ইত্যাদি। সব মিলিয়ে বলা চলে যশোরবাসীর জন্য সত্যিকারের এক রোমাঞ্চকর টাইপ  অভিজ্ঞতা নিয়েই হাজির হয়েছে যশোরের সর্বপ্রথম এই পাঁচ তারকা হোটেলটি।     

zabeer International Hotel Jessore front view

এই হোটেলে আরও আছে দিনরাত ২৪ঘণ্টা সুবিধাসম্পন্ন ক্যাফে ব্যবস্থা যা কিনা হোটেলটির গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত। ফার্স্ট ফ্লোরে আপনি পাবেন সুবিশাল লবি যা একটি আধুনিক হোটেলের মান বহন করে। হোটেলটির একদল স্মার্টকর্মী সার্বক্ষণিক অতিথিদের যেকোন সমস্যা সমাধান বা সাহায্যের জন্য প্রস্তুত  রয়েছেন। তিনতলার পুরোটা নিয়ে গঠিত হয়েছে রেস্টুরেন্ট যার নাম ‘’ রেস্টুরেন্ট হ্যাভেন’’। এখানে দেশী বিদেশী হরেক রকমের খাবারের বিশাল আয়জন রয়েছে। এর উপরের তলাতেও আরেকটি সুসজ্জিত রেস্টুরেন্ট আর কিচেন রয়েছে। পঞ্চম থেকে একদম ১২তলা পর্যন্ত শুধুই অতিথিদের জন্য গেস্টরুমের ব্যবস্থা করা হয়েছে। বিজনেস মিটিঙয়ের জন্য ১৩তলা সাজানো হয়েছে একদম নিখুঁত আর সুচারুরূপে। দেশ বিদেশের বিভিন্ন ধরণের বিজনেস মিটিংয়ের জন্যই এতটা জাকজমকভাবে সজ্জিত এই ফ্লোর। পরের তলায় আছে দৃষ্টিনন্দন স্পা আর লাইসেন্সধারী বার যেখানে অতিথিরা আরাম আয়েশের সাথে ড্রিংক্স ও পার্টিতে অংশ নিতে পারবেন। আধুনিক সব ব্যায়ামের জিনিসপত্র দিয়ে তৈরি করা হয়েছে আধুনিক জিম যা ১৫ তলায় অবস্থিত। একই তলায় বাচ্চাকাচাদের জন্য রয়েছে গেমিং জোন এর ব্যবস্থাও। আর সবার উপরে রয়েছে সুইমিং পুল আর বারবিকিউ গ্রিল। সব মিলিয়ে যশোরবাসীর দীর্ঘদিনের এক প্রত্যাশা আর সেইসাথে দেশীবিদেশী বিভিন্ন কনফারেন্স আয়োজন সব মিলিয়ে হোটেল জাবির ইন্টারন্যাশনাল আধুনিক ও বর্ণিল মিশেলে দারুণ এক আস্থার প্রতিচ্ছবি হয়ে উঠেছে। এছাড়াও, হোটেলটির সুপরিসরে ইভেন্ট ম্যানেজমেন্ট সুবিধা থাকার কারণে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানও এখানে আয়োজন ও সেলিব্রেট করার সুব্যবস্থা রয়েছে। অন্যান্য সুবিধাদির মধ্যে আছে সামায় ওয়ার্ল্ড স্পা , সেলুন , ফিটনেস সেন্টার এছাড়া কর্পোরেট মিটিং কিংবা ইভেন্ট এমনকি বিয়ের আয়োজন ব্যবস্থাও রয়েছে

যাওয়ার ব্যবস্থা – এই পাঁচ তারকা হোটেলটি যশোর শহরের মূলস্থান চিত্রার মোড়ে অবস্থিত। যশোরে নামবার পর যেকোন রিকশাওয়ালাকে চিত্রার মোড় বললেই নামিয়ে দেবে এখানে।

হোটেল অথোরিটির মতে এখানে দিনরাত ২৪ ঘণ্টাই সেবা খোলা থাকে আর সেইসাথে সমগ্র হোটেলটিতে নিরাপত্তার চমৎকার ব্যবস্থা আছে। পুরো হোটেলটি সিসিটিভি ক্যামেরার আওতাধীন।   

যোগাযোগ – রুম বুকিং বা অন্য যে কোন তথ্য সংগ্রহের জন্য ফোন দিতে পারেন ০১৮৮০০০৪০০১ বা ০৪২১-৬৯০৯৯ নম্বরে।

ঠিকানা – ১২৫৬, ম.ম আলী রোড, যশোরে-৭৪০০, বাংলাদেশ
ঢাকা অফিস: হাউস# ১৬৯, রোড# ২৩
নিউ ডিওএইচএস, মহাখালী, ঢাকা

ইমেইল – reservation@zabeerhotel.com